ইমেইল মার্কেটিং করে প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করুন

আসসালামু আলাইকুম।আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন।রিভিউ জোন বিডিতে আপনাকে স্বাগতম।আমরা অনেক অনলাইন থেকে ইনকাম করতে চাই।কিন্তু আমরা সঠিক রাস্তা খুজে পাই না।আবার অনেক প্রতারকের ফাঁদে পা দিয়ে অনেক টাকা হারিয়েছেন।আবার অনেক কোর্স করে ইনকাম করতে চান।কিন্তু কোর্স করতে অনেক সময় লাগে।যারা কিছু দিনের মধ্যে কাজ শিখে টাকা ইনকাম করতে চান।আজকের পোস্ট টি আপনাদের জনয।চলুন শুরু করা যাক-

কিভাবে অনলাইন থেকে প্রতিদিন হাজার হাজার  টাকা ইনকাম করবেন?

আজ আমি আপনাদের  বলব যে কিভাবে আপনারা  অনলাইনে টাকা উপার্জন করতে পারবেন।অনলাইন থেকে টাকা উপার্জনের অনেক উপায় রয়েছে।

যার মাধ্যমে আপনারা অনলাইনে অনেক টাকা আয় করতে পারবেন। তার মধ্যে একটি হল ইমেইল মার্কেটিং।

আপনি চাইলে প্রতিদিন  ইমেইল মার্কেটিং করে  অনেক টাকা ইনকাম করতে পারবেন। ইমেইল মার্কেটিং অনেক সহজ একটি মাধ্যম অন্লাইন থেকে টাকা ইনকামের। 

ইমেইল মার্কেটিং আপনি ইউটিউবে ভিডিও দেখেও শিখতে পারবেন। আপনারা ইমেল মার্কেটিং শেখার জন্য ইউটিউবে সার্চ দেবেন ঃ

কিভাবে ইমেইল মার্কেটিং করতে হয়?

তাহলে আপনারা পেয়ে যাবেন আমি সর্বশেষে বলতে চাই। আপনারা যারা অনলাইন থেকে টাকা  কামাইতে চান তারা ইমেইল মার্কেটিং করতে পারেন ।এটা আমি বেস্ট মনে করতেছি।

ইমেইল এর দাম কেমন? ইমেইল মার্কেটিং করে প্রতিদিন কত টাকা ইনকাম করা যায়?

আপনি যদি বাংলাদেশি ইমেল খোলার কাজ করেন তাহলে প্রতি টি ইমেইল এর দাম ৩-৮ টাকা।মনে করি একটি ইমেইল এর দাম ৫টাকা।আপনি যদি দিনে ১০০ টা ইমেইল বানান।তাহলে আপনার প্রতি দিন ৫০০ টাকা ইনকাম হবে।

আর আপনি যদি ভিপি এন অন করে ইমেল খোলার কাজ করেন। তাহলে প্রতি টি ইমেইল এর দাম ৮-১৫ টাকা।মনে করি একটি ইমেইল এর দাম ৮টাকা।আপনি যদি দিনে ১০০ টা ইমেইল বানান।তাহলে আপনার প্রতি দিন ৮০০ টাকা ইনকাম হবে।

আর আপনি যদি ভিপি এন অন করে আমেরিকার  ইমেল খোলার কাজ করেন। তাহলে প্রতি টি ইমেইল এর দাম ২০-২৫ টাকা।মনে করি একটি ইমেইল এর দাম ২৫টাকা।আপনি যদি দিনে ১০০ টা ইমেইল বানান।তাহলে আপনার প্রতি দিন ২৫০০ টাকা ইনকাম হবে।

এছাড়া আপনি রিসেলিং করে বসে থেকে ইনকাম করতে পারবেন।

এখন আমি আপনাদের বলবো যে আপনারা কিভাবে ই-মেইল মার্কেটিং করবেন?

 ইমেইল মার্কেটিং হচ্ছে জিমেইল একাউন্ট কেনা এবং বেচা । আপনারা চাইলে নিজের ফোন দিয়ে নাম্বার ছাড়া আনলিমিটেড জিমেইল একাউন্ট বানাতে পারবেন । এই জিমেইল পরে বিক্রি করে অনেক টাকা ইনকাম করতে পারবেন। তারপর আপনারা পিসি দিয়ে জিমেইল একাউন্ট বানাতে পারবেন।

 রিসেলিং করে টাকা ইনকাম।কিভাবে রিসেলিং করবো?

ইমেইল মার্কেটিং এর আরেকটি বিষয় এখানে বলতে জাচ্ছি সেটা হলো রিসেলিং।আপনারা চাইলে নিজের দেশের সেলারদের কাছ থেকে জিমেইল একাউন্ট গুলো ক্রয় করে। ওই জিমেইল একাউন্ট গুলো বাইরের দেশে বিক্রি করে অনেক টাকা ইনকাম করতে পারবেন। এই কাজ করতে হলে আপনাকে একজন ভালো মানের বিক্রেতার সন্ধান করতে হবে ।তাহলে আপনি তার থেকে ভালো মানের জিমেইল কিনতে পারবেন ।এর পর আপনাকে একজন  ক্রেতা খুঁজতে হবে।মনে করেন আপনি কারো কাছ থেকে ৫ টাকা করে ইমেইল কিনলেন ১০০ টি।আপনি যদি এই ইমেইল গুলা ৬ টাকা করে সেল করেন তাহলে আপনার বসে থেকে ১০০ টাকা ইনকাম হচ্ছে।আপনি ৫ টাকার ওপরে যতো সেল দেবেন।আপনার তত ইনকাম হবে।

ইমেইল গুলা কোথায় বিক্রি করবেন? কিভাবে বিক্রি করবেন?

এখন আপনাদের মনে প্রশ্ন আসতে পারে- ইমেইল তো কিনলাম।কিন্তু কিভাবে জিমেইল একাউন্ট গুলো বাইরের দেশে বিক্রি করবো।বাইরের দেশের সেলার কোথাই পাবো?

আপনাদের সকল প্রশ্নের উত্তর আমার কাছে আছে।এই জন্য  আপনারা আপনার ফোন এ ফেসবুক এ গিয়ে ইমেইল কেনাবেচা বলে সার্চ দেবেন। দেখবেন  অনেক গ্রুপ আসবে।সেই সব গ্রুপ এ আপনারা ক্রেতা এবং বিক্রেতা পেতে যাবেন।

আপনারা চাইলে সেখানে বিক্রি করতে পারবেন।আবার আপনারা চাইলে ফাইভার, অপওয়াক এর মাধ্যমে সেল করতে পারবেন।এখন আপনাদের মনে প্রশ্ন আসতে পারে ফাইভার, অপওয়াক তো ঠিক আছে।কিন্তু ফেসবুক এ যদি টাকা লস যাই।মানে অনেক ইমেইল নেওয়ার পর যদি টাকা আর না দেই।প্রতারনার শিকার হয়।তাহলে কি হবে?

প্রতারণার হাত থেকে বাঁচতে অ্যাডমিন ডিল করুন।

এখন আপনারা বলতে পারেন ভাইয়া বলতেছে কি? আমার কথার আগা গোড়া কিছুই বুঝতে পারতেছেন না।সমস্যা নেই।আমি বুঝিয়ে বলতেছি।অ্যাডমিন ডিল হল বেচা কেনা করার একটি মাধ্যম ।এই ডিল করলে টাকা ও জিনিস নিরাপদ থাকে।

কিভাবে অ্যাডমিন ডিল করবেন?

অ্যাডমিন ডিল করতে হলে গ্রুপ এর অ্যাডমিন প্রয়োজন হয়।এখন আপনাদের মনে আবার প্রশ্ন আসতে পারে অ্যাডমিন পাবো কথায়?এই প্রশ্নের উত্তর আমার কাছে আছে।আপনারা যে গ্রুপ এ জিমেইল সেল করার জন্য পোস্ট করবেন।সেখানে আডমিন পেয়ে যাবেন।জিনি আপনার ইমেইল গুলা নেবে তার সাথে কথা বলা শেষ করে গ্রউপ এর অ্যাডমিন এর সাথে কথা বল্বেন।এডমিন আপনার থেকে ইমেইল নেবে।যার কাছে সেল করবেন তার কাছ থেকে টাকা নেবে।সব কিছু চেক করা হলে আপনার টাকা আপনাকে দিয়ে দেবে।আর ওনার ইমেইল ওনাকে দিয়ে দেবে।

বন্ধুরা আজকের মত এখানেই শেষ করছি।পরের পোস্ট এ আপনাদের দেখাবো কিভাবে ইমেইল অ্যাকাউন্ট খুল্বেন।কিভাবে সেল করবেন ইত্যাদি।

আসসালামু আলাইকুম।আমি মোঃ জাহিদুল ইসলাম শাওন।

Leave a Comment