বাস সিমুলেটর ড্রাইভিং: বাস গেম

আসসালামু আলাইকুম। আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন?রিভিউ জোন বিডিতে আপনাকে স্বাগতম।

 বাস সিমুলেটর ড্রাইভিং: বাস গেম
                                  বাস সিমুলেটর ড্রাইভিং: বাস গেম

 

বাস সিমুলেটর ড্রাইভিং: বাস গেম

প্রিয় বন্ধুরা, আজকে আমার এই পোষ্টের মাধ্যমে আপনাদের সাথে আলোচনা করব, মোবাইল দিয়ে বাস সিমুলেটর বাংলাদেশ গেমটি খেলা সম্পর্কে। আমরা আমাদের ব্যস্ততার মধ্যেও যখন কার একটু ফ্রি সময় পাই তখন সবাই হয়তো বা কমবেশি গেমস খেলে থাকি। কারণ সবাই অনেক কর্মব্যস্ততার পর মনটা কে একটু স্থির জন্য গেম খেলে থাকি।গেম খেলা কারো কাছে শখ।আবার কারো কাছে নেশা।আবার অনেকের কাছে আবেগ।আবার অনেকে গেম খেলাকে পেশা হিসাবে নিয়েছে।গেম খেলার কোন বয়স লাগে না। অনেকে আছেন যারা ইন্টারনেটে গেমের ভিডিও আপলোড দিয়ে টাকা ইনকাম করে।

বর্তমান সময় এ বাংলাদেশ এর অনেক মানুষ বাস সিমুলেটর বাংলাদেশ খেলে থাকেন।বাস সিমুলেটর বাংলাদেশ গেম টি মূলত কম্পিউটার এর জন্য বানানো হয়েছে। আমাদের মধ্যে অনেকেই আছেন যারা এই গেমটি মোবাইলে  খেলার জন্য অনেক খোজাখোজি করতেছেন। কিন্তু পাচ্ছেন না। আমাদের মধ্যে অনেকেই আছেন যারা এখন পর্যন্ত জানেন না গেম টি কেমন?আর বাস সিমুলেটর বাংলাদেশ গেমটি কিভাবে খেলতে হয়?

চলুন আগে জেনে নিই বাস সিমুলেটর বাংলাদেশ গেমটি কেমন ও কিভাবে খেলতে হয়?

১।বাস সিমুলেটর বাংলাদেশ গেম টি মূলত একটি বাসের গেম।

২।বাস সিমুলেটর বাংলাদেশ গেমটিতে বাস চালাতে হয়।

৩।বাস সিমুলেটর বাংলাদেশ গেমটি একটি অনলাইন গেম।বাস সিমুলেটর বাংলাদেশ গেমটিতে বাংলাদেশের সকল নামিদামি বাস কোম্পানির বাস রয়েছে। যেমন-হানিফ, শ্যামলী, গ্রীন ট্রাভেল সহ অনেক বাস ররয়েছে।

৪। বাস সিমুলেটর বাংলাদেশ গেমটিতে আপনি বাংলাদেশের ম্যাপ পেয়ে যাবেন।আপনি বাংলাদেশের সকল বিভাগে ,জেলায় বাস চালাতে পারবেন।

৫।বাস সিমুলেটর বাংলাদেশ গেম টিতে আপনি আপনার বাস নিয়ে অন্য বাসের সাথে টক্কর দিয়ে রেস করতে পারবেন।

৬।আপনি বাস সিমুলেটর বাংলাদেশ গেমটি দিয়ে আসল বাস চালানোর অনুভূতি নিতে পারবেন।

আমরা এতক্ষন জানলাম বাস সিমুলেটর বাংলাদেশ টি কেমন?আর বাস সিমুলেটর বাংলাদেশ গেমটি কিভাবে খেলতে হয়? এখন আমাকের জানতে হবে কেমন মোবাইলে গেমটি খেলতে পারবেন।

বাস সিমুলেটর বাংলাদেশ গেমটি খেলতে হলে মোবাইলের স্পেফিকেশন কেমন হতে হবে?

১।বাস সিমুলেটর বাংলাদেশ গেমটি খেলতে হলে আপনার মোবাইলে সর্ব নিম্ন ৪ জিবি রেম লাগবে।বাস সিমুলেটর বাংলাদেশ গেমটি ভালো ভাবে খেলতে হলে আপনার মোবাইলে ৮ থেকে ১২ জিবি রেমের দরকার হবে।

২।বাস সিমুলেটর বাংলাদেশ গেমটি রেম এর পাশাপাশি আপনার দরকার হবে ভালো মানের গেমিং প্রসেসর ও চিপসেট।প্রসেসর ও চিপসেট যদি নরমাল হয় তাহলে আপনি বাস সিমুলেটর বাংলাদেশ গেমটি ভালো ভাবে খেলতে পারবেন না।

৩।আপনার ফোনের প্রসেসর টি MediaTake অথবা Snapdragon এর হলে আপনি বাস সিমুলেটর বাংলাদেশ গেমটি খেলতে পারবেন।

৪।বাস সিমুলেটর বাংলাদেশ গেমটির সাইজ হলো ১ জিবি।এই গেমটি অনলাইন এ খেলতে হয়।তাই আপনার ফোনের স্টোরেজ খালি রাখতে হবে।

৫। আপনার ফোনের রেম কম হলে এই গেমটি ইন্সটল দেওয়া থেকে বিরত থাকুন।কেননা এই গেমটি ১ জিবি হওয়ার ফলে আপনার এমবি নষ্ট হবে।আপনার ফোনের চিপ্সেট এর ওপর চাপ পরবে।আপনার ফোনটি হাং হয়ে জেতে পারে।

৬। যাদের ফোনের রেম বেশি কিন্তু চিপসেট খারাপ তারা এই গেমটি ইন্সটল দিয়ে দেখতে পারেন।ভালো খেলা গেলে খেলবেন ,না হলে আন ইন্সটল করে দেবেন।তাহলে আপনার ফোন টি ভালো থাকবে।

বাস সিমুলেটর বাংলাদেশ গেমে কোন কোন  ম্যাপ রয়েছে?

বাস সিমুলেটর বাংলাদেশ গেমটিতে  বাংলাদেশের প্রায় সব বিভাগ ই আছে।যেমন-

১।রাজশাহী

২।ঢাকা

৩।বরিশাল

৪।রং পুর

৫।চট্রগ্রাম

৬।সিলেট

৭।ময়মনসিং

এই বিভাগ গুলা আছে।কিন্তু এই বিভাগ গুলার সব জেলা নেই।

বাস সিমুলেটর বাংলাদেশ গেমটিতে ম্যাপ গুলা ইন্সটল করতে হয়।

বাস সিমুলেটর বাংলাদেশ মুক্তির তারিখ

বাস সিমুলেটর বাংলাদেশ গেমটি ২০১৭ সালে প্রথম মুক্তি পেয়েছে।

বাস সিমুলেটর বাংলাদেশ গেমটির আসল নাম কি?

বর্তমানে অনলাইন ও অফলাইন জনপ্রিয় গেম হচ্ছে বাস সিমুলেটর বাংলাদেশ  গেম। আসলে এই গেমটি ইন্দোনেশিয়ার এক ব্যক্তি তৈরি করেছে তার জন্য এর নাম দেওয়া হয়েছে বাস সিমুলেটর ইন্দোনেশিয়া। এই গেমটি আপনি চাইলে অনলাইনেও খুব সহজে খেলতে পারবেন। এই গেমটিতে বাংলাদেশ এর ম্যাপ ইন্সটল করতে হয়।আপনি যদি বাংলাদেশ এর ম্যাপ ইন্সটল না করেন ।তাহলে এই ইন্দোনেশিয়ার ম্যাপ এ খেলতে হবে।তখন আপনি ইন্দোনেশিয়া বাস এর নাম দেখতে পারবেন।

বাস সিমুলেটর বাংলাদেশ গেমটি ইন্সটল করতে হলে যা যা করতে হবে?

বাস সিমুলেটর বাংলাদেশ গেমটি খেলতে হলে আপনাকে প্রথমে গুগল প্লে স্টোরে গিয়ে সার্চ দেবেন বাস সিমুলেটর ইন্দোনেশিয়া।দেখবেন একটি গেম আসবে।ওই গেমটি ইন্সটল করবেন।তারপর গুগল থেকে বাংলাদেশের ম্যাপ ইন্সটল করে নেবেন।দেখবেন অনেক ওয়েবসাইট আছে।

বন্ধুরা আজকের মত এখানেই শেষ করছি।নতুন নতুন পোস্ট পেতে আমাদের সাথেই থাকুন।

 

আসসালামু আলাইকুম।আমি মোঃ জাহিদুল ইসলাম শাওন।

Leave a Comment