১৬০০০ টাকার ওয়ান প্লাস । বেস্ট বাজেট মোবাইল । OnePlus Nord N30 SE 5G

হ্যালো বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন। বন্ধুরা আমরা অনেকে মোবাইল কিনতে চাচ্ছি । কিন্তু বর্তমান সময়ে বাজারে সকল কোম্পানি খুব কম দামে ভালো ভালো মোবাইল  মার্কেটে দিয়ে যাচ্ছে । যার ফলে আমরা কোন মোবাইলটি নেব । এ নিয়ে টেনশনে পড়ে যাচ্ছি।

১৬০০০ টাকার ওয়ান প্লাস । বেস্ট বাজেট মোবাইল । OnePlus Nord N30 SE 5G
১৬০০০ টাকার ওয়ান প্লাস । বেস্ট বাজেট মোবাইল । OnePlus Nord N30 SE 5G

আর আপনাদের টেনশন করা লাগবে না। আপনার বাজেট যদি ১৫ থেকে ১৬ হাজার(ওয়ান প্লাস) টাকা হয়ে থাকে। তাহলে আপনার জন্য এই পোস্টটি । আজকের পোস্টে আপনার জন্য নিয়ে গেছি এমন একটি মোবাইল যে মোবাইলটি ১৬০০০ টাকার মধ্যে সেরা গেমিং মোবাইল।গেমিং এর পাশাপাশি মোবাইল দিয়ে (ওয়ান প্লাস)আপনারা সকল অফিসিয়াল কাজগুলো করতে পারবেন। চলুন কথা না পেরে শুরু করা যাক।

কোন মোবাইল সবচেয়ে ভালো ২০২৪

বন্ধুরা আজকের পোস্ট এ  আমি আপনাদের সাথে আলোচনা করব ওয়ান প্লাস কোম্পানির একটি মোবাইল নিয়ে ।এই মোবাইলটির মডেল হল OnePlus Nord N30 SE 5G।

OnePlus Nord N30 SE 5G  মোবাইলটির অফিসিয়াল দাম হল ১৬ হাজার টাকা। OnePlus Nord N30 SE 5G মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে android 13 অপারেটিং সিস্টেম । এর মোবাইলটিতে ৪ জিবি রেম দেওয়া হয়েছে। OnePlus Nord N30 SE 5G মোবাইলটির র‌্যামের ক্যাটাগরি হল Dimensity 6020। যার ফলে মোবাইলটি অনেক ভালো কাজ করবে।

OnePlus Nord N30 SE 5G  মোবাইলটিতে স্টোরে হিসেবে রয়েছে ১২৮ জিবি স্টোরেজ যার । ফলে মোবাইলটিতে (ওয়ান প্লাস)মেমোরি না ব্যবহার করলেও চলবে।

ওয়ান প্লাস মোবাইল বাংলাদেশ প্রাইস

OnePlus Nord N30 SE 5G  মোবাইলটির পেছনে ক্যামেরা হিসেবে(ওয়ান প্লাস) ব্যবহার করা হয়েছে ৫০ মেগা পিক্সেল + ২মেগা পিক্সেল এর ফুল এইচডি ক্যামেরা। OnePlus Nord N30 SE 5G  মোবাইলটিতে ১০৮০p তে ৩০ এফ পি এস এ ভিডিও করা যাবে।তাই বলা যায় OnePlus Nord N30 SE 5G  মোবাইলটির ভিডিও কোয়ালিটি অনেক ভালো।

OnePlus Nord N30 SE 5G  মোবাইলটিতে সামনে ক্যামেরা হিসেবে(ওয়ান প্লাস) রয়েছে ৮মেগা পিক্সেল এর একটি ক্যামেরা। এই ক্যামেরাটি দিয়ে আপনারা ১০৮০পিতে অনেক সুন্দর ভাবে ভিডিও রেকর্ড করতে পারবেন ।এই সামনের ক্যামেরা দিয়ে আপনারা খুব সহজেই ভালো মানের ভালো কোয়ালিটির ছবি ভিডিও করতে পারবেন ।

OnePlus Nord N30 SE 5G মোবাইলটির চিপসেট হিসেবে রয়েছে Mediatek Dimensity 6020 (7 nm) এর চিপসেট। যার ফলে মোবাইলটি কে একটি গেমিং মোবাইল হিসেবে ধরা হয়। আপনারা এই মোবাইল দিয়ে সকল প্রকার কাজ করতে পারবেন।

oneplus nord n30 se 5g price in bangladesh

OnePlus Nord N30 SE 5G মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে 5000 mah এর একটি লিথিয়াম ব্যাটারি। OnePlus Nord N30 SE 5G মোবাইলটিতে ৩৩ ওয়াট এর ফাস্ট চার্জিং ব্যবহার করার ফলে আপনারা খুব সহজেই ৩০ মিনিটে ৫১% চার্জ দিতে পারবেন।

যার ফলে বলা যায় OnePlus Nord N30 SE 5G মোবাইলটিতে খুব দ্রুত চার্জ দেওয়া সম্ভব (ওয়ান প্লাস)।এবং এই মোবাইলটিতে ব্যাটারি ব্যাকআপ অনেক ভালো দেবে। আপনার যদি একটি বেশিক্ষণ চার্জ থাকবে এমন মোবাইল প্রয়োজন হয় তাহলে আপনারা এই মোবাইলটি নিতে পারেন।

OnePlus Nord N30 SE 5G মোবাইলটিতে আইপিএস এলসিডি টাচ স্কিন ডিসপ্লে ব্যবহার করা হয়েছে । যার ফলে আপনারা অনেক সুন্দর ভাবে মোবাইলটি ব্যবহার করতে পারবেন।

OnePlus Nord N30 SE 5G মোবাইলটিতে সাইড মাউন্টেন ফিঙ্গারপ্রিন্ট ব্যবহার করা হয়েছে, এছাড়া রয়েছে ওয়াইফাই , এনএফসি , ইউএসবি ২.০  , এই মোবাইলটির চার্জার পোর্ট হিসেবে রয়েছে type-c চার্জার। এছাড়াও OnePlus Nord N30 SE 5G মোবাইলটিতে রয়েছে ওটিজি।

বন্ধুরা আজকের পোস্টটি এখানে শেষ করছি। এমন নতুন নতুন পোস্ট পেতে আমাদের সাথেই থাকুন। বন্ধুরা মোবাইল ফোনের দাম প্রতিনিয়ত বাড়তেছে আবার কমতেছে।তাই আপনারা মোবাইল ফোন কেনার পূর্বে মোবাইল ফোনের অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করে আসল দামটি জেনে নেবেন। আজকের পোস্টটা এখানে শেষ কর… নতুন নতুন পোস্ট পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ।

 

Leave a Comment