১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ২০২৪

হ্যালো, বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন।বন্ধুরা বলতে গেলে আমাদের সবারই মোবাইল ফোন রয়েছে। আবার অনেকের মোবাইল ফোন নেই । আবার আমাদের মধ্যে অনেকেই স্মার্ট মোবাইল কিনতে চাচ্ছেন। কিন্তু  আপনার বাজেট কম। কম বাজেটের মধ্যে কোন স্মার্টফোনটি নেবেন।সেটা ভেবে উঠতে পারছেন না। বন্ধুরা আজকের পোস্টে আমি আপনাদের সাথে আলোচনা করব। ১০ হাজার টাকার মধ্যে সেরা পাঁচটি স্মার্টফোন নিয়ে ।চলুন কথা না বলে শুরু করা যাক-

১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ২০২৪
১০ হাজার টাকার মধ্যে সেরা ৫ স্মার্টফোন

১০ হাজার টাকার মধ্যে সেরা ৫ স্মার্টফোন

বন্ধুরা স্মার্ট মোবাইল এখন প্রতিদিনের সঙ্গী। বন্ধুরা যুগের সাথে সাথে স্মার্টফোন ব্যবহার করার চাহিদাও বেড়ে যাচ্ছে ।বন্ধুরা বর্তমান সময়ে বাড়িতে বউ না থাকলেও সবার বাড়িতে স্মার্ট মোবাইল রয়েছে। স্মার্ট মোবাইল ছাড়া বর্তমান সময়ে মানুষ এক মুহূর্ত থাকতে পারছে না। বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে ১০ হাজার টাকার মধ্যে সেরা ৫ স্মার্টফোন নিয়ে আলোচনা করব।

Itel A70 (128GB)

বন্ধুরা সবার প্রথমে যে ফোনটি নিয়ে আলোচনা করব সে ফোনটি হল Itel কোম্পানির Itel A70 (128GB)। বন্ধুরা Itel A70 (128GB) মোবাইলটির দাম হল ৯৯৯০ টাকা।বন্ধুরা এই মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে ৪ জিবি Ram ও 128 জিবি স্টোরেজ। বন্ধুরা এই মোবাইলটিতে পেছনের ক্যামেরা হিসেবে রয়েছে ১৩ মেগাপিক্সেল ও ০.০৮ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা। বন্ধুরা সামনের ক্যামেরা হিসেবে রয়েছে ৮ মেগাপিক্সেলের সিঙ্গেল ক্যামেরা। বন্ধুরা এই মোবাইল দিয়ে অনেক সুন্দর হবে ছবি তোলা, ভিডিও রেকর্ডিং করা সম্ভব।

এছাড়া বন্ধুরারে মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে 5000mah এর ব্যাটারি। যার ফলে দীর্ঘক্ষণ মোবাইলটিতে চার্জ থাকবে। এর পাশাপাশি মোবাইলটিতে দশ ওয়ার্ড এর ফাস্ট চার্জিং ব্যবহার করা হয়েছে।যার ফলে মোবাইলটি দিয়ে খুব দ্রুত চার্জ করা সম্ভব। এছাড়া বন্ধুরা মোবাইলটিতে একটি ভালো মানের প্রসেসর ব্যবহার করা হয়েছে যার ফলে মোবাইলটি দিয়ে সকল প্রকার অনলাইন গেম খেলা সম্ভব অনলাইন গেম খেলার পাশাপাশি বন্ধুরা মোবাইলটি দিয়ে সকল প্রকার অফিসিয়াল কাজ করা সম্ভব আপনারা চাইলে মোবাইলটি দিয়ে বিভিন্ন রকম ব্লগিং ভিডিও বানাতে পারবেন

Symphony Z32

বন্ধুরা বর্তমান সময়ে symphony কোম্পানির মোবাইল গুলো অনেক ভালো মানুষ তৈরি করছে।কিন্তু বর্তমান সময়ে symphony ব্যান্ড এর মোবাইল গুলো মার্কেটে কম চলতেছে।বন্ধুরা এখন আমি আপনাদের সাথে কথা বলব symphony ব্যান্ডের মোবাইল নিয়ে।বন্ধুরা এই মোবাইলটির মডেল হল Symphony z32

বন্ধুরা Symphony z32 মোবাইলটির দাম হলো ৯৯৯০ টাকাSymphony z32 মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে এন্ড্রয়েড টেন অপারেটিং সিস্টেম।তার পাশাপাশি মোবাইলটিতে রয়েছে পাঁচ হাজার এমএ ইচ এর ব্যাটারি। Symphony z32 মোবাইলটিতে ৩জিবি র‍্যাম এবং ৩২ জিবি ফোন মেমোরি ব্যবহার করা হয়েছে।

বন্ধুরা Symphony z32 মোবাইলটিতে পেছনের ক্যামেরা হিসেবে ব্যবহার করা হয়েছে  ১৩ মেগাপিক্সেল + দুই মেগাপিক্সেল এর ডুয়েল ক্যামেরা। এর পাশাপাশি এই মোবাইলের সামনের ক্যামেরা হিসেবে ব্যবহার করা হয়েছে ৫ মেগাপিক্সেল এর ডুয়েল ক্যামেরা।বন্ধুরা এই মোবাইলটিতে একটি ভালো মানের প্রসেসর ব্যবহার করা হয়েছে। যার ফলে মোবাইলটি দিয়ে অনেক সুন্দর ভাবে অনলাইন অফলাইন গেম এর পাশাপাশি সকল প্রকার অফিসিয়াল কাজ করা সম্ভব।

এই পোস্ট গুলা পড়তে পারেনঃ

Realme C30s

বন্ধুরা এবার Realme ব্যান্ডের একটি মোবাইল নিয়ে আলোচনা করব। এই মোবাইলটির মডেল হল Realme C30sRealme C30s মোবাইলটির দাম হল ৯৯৯৯ টাকা। এই মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে ৩ জিবি রেম এবং ৬৪ জিবি স্টোরেজ । Realme C30s মোবাইলটিতে পাঁচ হাজার এমএএইচ এর ব্যাটারি ব্যবহার করা হয়েছে এবং চার্জার হিসেবে রয়েছে দশ ওয়াটের ফাস্ট চার্জিং। যার ফলে মোবাইলটিতে খুব দ্রুত সার্চ করা সম্ভব।

বন্ধুরা এই মোবাইলটিতে পেছনের ক্যামেরা হিসেবে রয়েছে 8 মেগাপিক্সেলের সিঙ্গেল ক্যামেরা । সামনের ক্যামেরা হিসেবে রয়েছে ৫ মেগাপিক্সেলের একটি ক্যামেরা। বন্ধুরা এই মোবাইলটি দিয়ে অনেক সুন্দর ভাবে ছবি তোলার পাশাপাশি ভিডিও রেকর্ডিং করা সম্ভব ।বন্ধুরাই মোবাইলটিতে একটি ভালো মানের প্রসেসর ব্যবহার করা হয়েছে । যার ফলে আপনার এই মোবাইলটি দিয়ে সকল প্রকার কাজগুলো করতে পারবেন । তবে বন্ধুরা ভালো মানের গেম গুলো আপনারা এই মোবাইল দিয়ে খেলতে পারবেন না।

realme c30

বন্ধুরা রিয়েল মি কোম্পানি ১০০০০ টাকার মধ্যে দুর্দান্ত একটি মোবাইল নিয়ে এসেছে। সে মোবাইলটি মডেল হল realme c30realme c30 মোবাইলটি তে ব্যবহার করা হয়েছে ৬.৫ ইঞ্চি আইপিএস ডিসপ্লে।বন্ধুরা realme c30 মোবাইলটির পেছন ক্যামেরা হিসেবে রয়েছে ৮ মেগাপিক্সেল এর একটি ক্যামেরা। আর সেলফি ক্যামেরা হিসেবে রয়েছে পাঁচ মেগাপিক্সেলের সিঙ্গেল ক্যামেরা ।  বন্ধুরা realme c30 মোবাইলটিতে পাঁচ হাজার এমএএইচ এর ব্যাটারির ব্যবহার করা হয়েছে। যার ফলে মোবাইলটি দিয়ে খুব দ্রুত চার্জ করা সম্ভব । আর বন্ধুরা এই মোবাইলটিতে চার্জার হিসেবে রয়েছে দশ ওয়াটের ফাস্ট চার্জিং।

Xiaomi Redmi A2 Plus

বন্ধুরা সর্বশেষ যে মোবাইলটি নিয়ে কথা বলব সেই মোবাইলটি হল শাওমি ব্যান্ডের। সেই মোবাইলটির মডেল হল Xiaomi Redmi A2 Plus. বন্ধুরা Xiaomi Redmi A2 Plus মোবাইল এর দাম হল ৯৯৯৯ টাকা।বন্ধুরা এই মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে ৬.৫২ ইঞ্চি এর আইপিএস ডিসপ্লে।

বন্ধুরা Xiaomi Redmi A2 Plus মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে 8 মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা এবং সামনের সেলফি ক্যামেরা হিসেবে রয়েছে পাঁচ মেগাপিক্সেলের ক্যামেরা।বন্ধুরা Xiaomi Redmi A2 Plus মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে ৫০০০ এর ব্যাটারি আর দশ ওয়াটের ফাস্ট চার্জিং ব্যবহার করা। Xiaomi Redmi A2 Plus মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে ৩ জিবি রেম এবং ৬৪ জিবি স্টোরেজ।

বন্ধুরা Xiaomi Redmi A2 Plus মোবাইলটিতে একটি গেমিং প্রসেসর ব্যবহার করা হয়েছে। যার ফলে আপনারা সকল প্রকার অনলাইন অফলাইন গেম গুলো খেলতে পারবেন । তবে বন্ধুরা অনেক ভারী গেম গুলো খেলতে পারবেন না।এছাড়া বন্ধুরা Xiaomi Redmi A2 Plus মোবাইলটি দিয়ে সকল প্রকার অফিসিয়াল কাজগুলো করতে পারবেন । এই মোবাইলটিতে অনেক ভালো চার্জ থাকবে।

বন্ধুরা আজকের পোস্টটি এখানে শেষ করছি। তবে বন্ধুরা মোবাইল কেনার আগে প্রতিটা মোবাইলের অফিশিয়াল ওয়েবসাইট থেকে মোবাইল টির দাম এবং মোবাইলটির স্টেফিকেশন জেনে নেবেন। বন্ধুরা মোবাইল একটি ইলেকট্রনিক্স ডিভাইস। যার ফলে মোবাইলের দাম ওঠানামা করে। আর বন্ধুরা এই মোবাইলগুলো আমার পছন্দ হয়েছে তাই আমি পোস্ট করেছি। আপনারা মোবাইলের ওয়েবসাইট থেকে অন্যান্য মোবাইল বেছে নিয়ে কিনতে পারেন।

 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *