Itel S24 স্পেসিফিকেশন, এর দাম ও পর্যালোচনা । ১৩ হাজার টাকায় আট জিবি রেম

হ্যালো , বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন। বন্ধুরা আমরা অনেকে মোবাইল কিনতে চাচ্ছি। কিন্তু বর্তমান সময়ে যে পরিমাণ মোবাইল কোম্পানিগুলো কম্পিটিশন শুরু করেছে। যার ফলে কোন মোবাইলটি নেব এ নিয়ে কনফিউজ হয়ে যাচ্ছি ।

Itel S24 স্পেসিফিকেশন, এর দাম ও পর্যালোচনা
                                                                                Itel S24 স্পেসিফিকেশন, এর দাম ও পর্যালোচনা

১৪ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ২০২৪

বন্ধুরা কিছুদিন আগে আইটেল কোম্পানি নিয়ে এসেছে নতুন একটি মোবাইল । মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে ৮ জিবি রেম এবং ১২৮ জিবি স্টোরেজ । এর পাশাপাশি মোবাইলটিতে রয়েছে ১২৮ মেগাপিক্সেল এর ক্যামেরা । বন্ধুরা মোবাইলটির মডেল হল Itel S24 (আইটেল এস ২৪) । বন্ধুরা Itel S24 (আইটেল এস ২৪) মোবাইল টির দাম হল ১৩৯৯০ টাকা। বন্ধুরা চলুন জেনে নেওয়া যাক itel s24 মোবাইলটির কি কি ফিচার রয়েছে এবং কেন Itel S24 মোবাইলটি নেবেন?

আইটেল এস ২৪ মোবাইল টিতে কি প্রসেসর ব্যবহার করা হয়েছে?

আইটেল এস ২৪ মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে  MediaTek Helio G91 চিপসেট। আইটেল এস ২৪ মোবাইলটিতে অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে ১৩। যার ফলে আপনারা লেটেস্ট ভার্সন টি পেয়ে যাবেন।আইটেল এস ২৪ মোবাইলটিতে স্টোরেজ হিসেবে রয়েছে ১২৮ জিবি /২৫৬ জিবি মেমোরি। আইটেল এস ২৪ মোবাইলটিতে ram হিসেবে রয়েছে চার জিবি ও আট জিবি।

itel s24 মোবাইলটির ক্যামেরা কত মেগাপিক্সেল?

আইটেল এস ২৪ মোবাইলটিতে মেইন ক্যামেরা হিসেবে রয়েছে ১০৮ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরাআইটেল এস ২৪ মোবাইলটিতে ১৪৪০ পিক্সেলে  ৩০ এফ পি এস এ ভিডিও রেকর্ড করা সম্ভব।

আইটেল এস ২৪ মোবাইলটিতে সেলফি ক্যামেরা রাখা হয়েছে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা। এই ক্যামেরা দিয়ে খুব সহজেই ফুল এইচডিতে ভিডিও রেকর্ড করা সম্ভব।

বন্ধুরা আইটেল ব্যান্ডের সকল মোবাইলের থেকে এই মোবাইলের ক্যামেরাটি সবথেকে ভালো । আইটেল এস ২৪ মোবাইলটি ক্যামেরা দিয়ে অনেক সুন্দর ভাবে ছবি তোলা ভিডিও রেকর্ডিং করা সম্ভব। এই বাজেটের মধ্যে এত সুন্দর ক্যামেরা কোন কোম্পানির মোবাইল দিতে পারিনি এখন পর্যন্ত । আপনারা নিঃসন্দেহে এই মোবাইলটি নিতে পারেন।

itel s24 মোবাইলটির ডিসপ্লে কেমন?

আইটেল এস২৪ মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে, আই পি এস এল সি ডি প্যানেল এর ৯০HZ এর ডিসপ্লে। এই ডিসপ্লের রেজুলেশন হলো ৭২০ x ১৬১২ পিক্সেল। এই ডিসপ্লে ফুল এইচডি সাপোর্টেড।  এর পাশাপাশি ডিসপ্লের সাইজ হল ৬.৬ ইঞ্চি।

আইটেল এস ২৪ মোবাইলটি কি ৫জি সাপোর্টেড?

না বন্ধুরা।আইটেল এস২৪ মোবাইলটি ফাইভ-জি সাপোর্ট করে না ।আইটেল এস২৪ মোবাইলটিতে দেওয়া হয়েছে ফোরজি ইন্টারনেট। যার পারলে মোবাইলটি ফোরজি সাপোর্ট করে।  এছাড়া এই মোবাইলটিতে রয়েছে  ডুয়েল ব্যান্ড ওয়াইফাই ,বুলুটুথ, এন এফ সি , জিপিএস, ইউএসবি সংযোগ । এছাড়াও এই মোবাইলটিতে অনেক ফিচার হয়েছে।

আইটেল এস২৪ মোবাইলটির ব্যাটারি mAh কত? এই মোবাইলটির চার্জার কত ওয়াট?

আইটেল এস২৪ মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে 5000 mah এর ব্যাটারি। আইটেল এস২৪ মোবাইলটিতে চার্জার হিসেবে রয়েছে 18 ওয়ার্ড এর চার্জার। এছাড়াও এই মোবাইলটিতে বাইপাস চার্জ সাপোর্ট করে।

আপনারা এই পোস্ট গুলা পড়ুনঃ

১।১৫ হাজার টাকায় পিসি । কম বাজেটে ভালো কম্পিউটার

২।১৬০০০ টাকার ওয়ান প্লাস । বেস্ট বাজেট মোবাইল

 

আইটেল এস২৪ দিয়ে কেমন গেম খেলা যাবে?

আইটেল এস ২৪ মোবাইলটি দিয়ে আপনারা  অনেক সুন্দর ভাবে যেকোনো অনলাইন বা অফলাইন গেম খেলতে পারবেন। আইটেল এস ২৪ মোবাইলটি তে একটি গেমিং প্রসেসর ব্যবহার করা হয়েছে । যার ফলে আইটেল এস ২৪ মোবাইলটি দিয়ে অনেক সুন্দর ভাবে গেম খেলা সম্ভব। আইটেল এস ২৪ মোবাইলটি দিয়ে ফ্রি ফায়ার ,পাবজি, কল অফ ডিউটি এর মত ভালো ভালো গেম খেলা সম্ভব।

তবে বন্ধুরা এ সকল গেম খেলতে গিয়ে হালকা সমস্যার সম্মুখীন হতে পারেন । তবে ব্যাপার না বন্ধুরা এই বাজেটের মধ্যে অনেক সুন্দর ভাবে আইটেল এস ২৪ মোবাইল দিয়ে গেম খেলা যায় । এই মোবাইলটি তে এছাড়া অনেক ফিচার রয়েছে । সকল প্রকার অফিসিয়াল কাজগুলো করা সম্ভব।

সাধারণ প্রশ্ন উত্তরঃ

প্রশ্নঃ Itel S24 এর দাম কত?

উত্তরঃ আইটেল এস২৪ মোবাইলটির দাম হলো ১৩৯৯০ টাকা। তবে পরবর্তীকালকের দাম কমতে পারে আবার বাড়তেও পারে।

 

প্রশ্নঃ Itel S24 এর ওজন কত?

উত্তরঃ itel s24 মোবাইলটির ওজন হল ১৯২ গ্রাম।

 

প্রশ্নঃ itel s24 মোবাইলটির ডিসপ্লের সাইজ কত?

উত্তরঃ itel s24 মোবাইলটির ডিসপ্লের সাইজ হলো 6.6 ইঞ্চি

 

প্রশ্নঃ আইটেল এস ২৪ মোবাইলটি কি  ফাইভ জি সাপোর্ট করে?

উত্তরঃ itel s24 মোবাইলটি ফাইভ জি সাপোর্ট করে না । itel s24 মোবাইলটি ফোরজি সাপোর্ট করে।

 

প্রশ্নঃ itel s২4 মোবাইলটির মেইন ক্যামেরা কত মেগাপিক্সেল?

উত্তরঃ itel s২4 মোবাইলটির মেইন ক্যামেরা ১০৮ মেগাপিক্সেল?

 

প্রশ্নঃ আইটেল এস ২৪ মোবাইল টির ব্যাটারি mah কত?

উত্তরঃআইটেল এস ২৪ মোবাইল টির ব্যাটারি ৫০০০ mah।

 

বন্ধুরা আজকের পোস্টটি এখানে শেষ করছি । নতুন নতুন এমন পোস্ট পেতে আমাদের সাথে থাকুন ।বন্ধুরা  মোবাইল একটি ইলেকট্রনিক্স ডিভাইস যার ফলে এর দাম কমতেও পারে। আবার বাড়তেও পারে। তাই বন্ধুরা মোবাইল কেনার আগে মোবাইল এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে আসল দামটি দেখে নেবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *